12th Fail Hindi Movie অসাধারণ ভূমিকায়

0

12th Fail হল এমন একটি সিনেমা যা নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে। বিধু বিনোদ চোপড়া পরিচালিত, সামাজিক নাটকটি এখন ডিজনি + হটস্টারে প্রবাহিত হচ্ছে। একজন গোলরক্ষকের সংগ্রামের উপর ভিত্তি করে নির্মিত এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি।



12th Fail হল একটি পুলিশ অফিসার মনোজ কুমার শর্মার বাস্তব জীবনের অভিজ্ঞতার উপর ভিত্তি করে একটি চলচ্চিত্র। বিক্রান্ত ম্যাসি অভিনীত মনোজ চম্বলের একটি দরিদ্র পরিবার থেকে এসেছেন। কাজে সৎ থাকার কারণে তার বাবাকে সাসপেন্ড করা হয়েছে। স্কুলে, অধ্যক্ষ শিক্ষার্থীদের পরীক্ষায় নকল করতে উৎসাহিত করেন। 


প্রিয়াংশু চ্যাটার্জির চরিত্রে ডিএসপি দুষ্যন্ত যখন অধ্যক্ষকে গ্রেপ্তার করে, তখন তিনি মনোজকে বলেন যে সততা জীবনের মূল বিষয়। দুষ্যন্তের কথায় অনুপ্রাণিত হয়ে মনোজ বিশ্বাস করেন যে একজন সৎ অফিসার সমাজে ইতিবাচক প্রভাব ফেলতে পারেন। চলচ্চিত্রটি মনোজের সাফল্যের যাত্রা এবং তার মুখোমুখি হওয়া চ্যালেঞ্জগুলিকে অন্বেষণ করে।






12th Fail Hindi Movie ভূমিকা


বিক্রান্ত ম্যাসি তার ভূমিকায় অসাধারণ। 12 তম ব্যর্থ হল একটি চলচ্চিত্র যা তার অভিনয় দক্ষতা প্রদর্শন করে এবং তরুণ অভিনেতা তার ভূমিকয় একটি হাইলাইট প্রদান করে। তিনি যেভাবে তার চরিত্র পরিবর্তন করেন, যে তিনি চ্যালেঞ্জ এবং অপমানের মুখোমুখি হন এবং শীর্ষে উঠে আসেন, তা ছবিতে খুব ভালভাবে দেখা গেছে। বিক্রান্ত যেভাবে শীর্ষে অভিনয় করে তা আপনাকে কাঁদায়। 

বিক্রান্তের কাঁধে ছবিটি বহন করার সাথে এটি তার ক্যারিয়ারে একটি বড় বিরতি হবে। মেধা শঙ্করকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখা যায় এবং গল্পটিকে যথাযথভাবে সমর্থন করে। অনন্ত বিজয় যোশী, সারিতা যোশী, বিকাশ দিব্যকীর্তি এবং আংশুমান পুষ্কর তাদের নিজ নিজ ভূমিকায় নিখুঁত।


প্রযুক্তিগত দিক


শান্তনু মৈত্রের সঙ্গীত দুর্দান্ত, এবং গানের কথাও আলাদা। চিত্রগ্রাহক রঙ্গরাজন রামবদ্রন দক্ষতার সাথে মনোজ কুমার শর্মার জগতে আমাদের নিমজ্জিত করেছেন। যাইহোক, সম্পাদনা বিভাগ উন্নতি করতে পারে কারণ অনেক দৃশ্য খুব ধীর গতিতে বর্ণনা করা হচ্ছে। উত্পাদন মান প্রশংসনীয়, একটি ঝরঝরে উপস্থাপনা বজায় রাখা. বিষয়বস্তু তীব্র এবং বিক্রম ম্যাসির চরিত্রের মানবিক আবেগকে উচ্চতর করে বলে এখানে বিনোদনের কোনো জায়গা নেই। প্রোডাকশন ডিজাইন এবং তৈরি করা জগত পর্দায় দেখতে আশ্চর্যজনক। 

Post a Comment

0 Comments
Post a Comment (0)
To Top