ভক্তদের জন্য সুখবর দিলেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী শাবনূর

0

ভক্তদের জন্য সুখবর দিলেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী শাবনূর। তিন বছর পর সম্প্রতি দেশে ফিরে তিনি নতুন ছবিতে অভিনয় করতে চান বলে জানিয়েছেন। 'রঙ্গনা' নামের একটি ছবির সঙ্গে যুক্ত ছিলেন এই নায়িকা। আগামী ঈদে ছবিটি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক আরাফাত হোসেন। নতুন এই ছবি দিয়ে নতুন বছরে প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন শাবনূর।


শাবনূর বলেন, "'রঙ্গনা' ছবির গল্প সাত মাস আগে আমাকে পাঠানো হয়েছিল, যখন আমি অস্ট্রেলিয়ায় ছিলাম। তখনই আমি এটি করতে রাজি হয়েছিলাম। ছবির গানগুলো খুব সুন্দর। কবির বকুল ভাইয়ের হাতে জাদু আছে। এরপর। ছবিটির গান শুনে শুটিংয়ে ঝাঁপিয়ে পড়তে চেয়েছিলাম।এই ছবিটি নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবো।এখন নিজেকে প্রস্তুত করছি।আশা করি দর্শকরা অসাধারণ কিছু পাবেন।








‘রঙ্গনা’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো ছবিটি পরিচালনা করছেন আরাফাত। এর আগে বেশ কয়েকটি ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। নিজেকে ফুটিয়ে তুলতে ছোট পর্দার জন্য বেশ কিছু নাটক করেছেন তিনি। প্রথম সিনেমায় পাচ্ছেন শাবনূর। শিগগিরই শাবনূরের বিপরীতে অভিনয়ের ঘোষণা দেওয়া হবে বলে জানান পরিচালক।


শাবনূরকে বেছে নেওয়ার কারণ প্রসঙ্গে আরাফাত গণমাধ্যমকে বলেন, ছবিটি থ্রিলার গল্পে নির্মিত হবে। দর্শক এখনো তাকে পর্দায় দেখতে চায়। আমিও প্রথমে তার সঙ্গে কাজ করতে চাই। সেই অনুযায়ী গল্প লিখুন। অসংখ্য রোমান্টিক ছবিতে তাকে দেখা গেছে। এটা একটা নারীকেন্দ্রিক গল্প, কিন্তু একটা পার্থক্য আছে। তাকে ঘিরেই এগিয়ে যাবে চলচ্চিত্র। নতুন বছরে ছবিটির শুটিং শুরু হবে। চলমান কাজের মধ্য দিয়ে শেষ হবে চিত্রগ্রহণ। ঈদে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।


উল্লেখ্য, শাবনূরের চলচ্চিত্রে অভিষেক ১৯৯৩ সালে চাঁদনী রাত চলচ্চিত্রের মাধ্যমে। যদিও ছবিটি বাণিজ্যিকভাবে ব্যর্থ হয়েছিল, তবে তিনি পরে সালমান শাহের বিপরীতে অভিনয় করেছিলেন। সালমান শাহের সাথে তার অভিনয় যথাক্রমে 1995 সালের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা বাংলাদেশী চলচ্চিত্র ছিল। 1999 থেকে 2003 পর্যন্ত, তিনি টানা পাঁচবার সেরা অভিনেত্রীর জন্য মেরিল প্রথম আলো পুরস্কার জিতেছেন। 

Post a Comment

0 Comments
Post a Comment (0)
To Top